1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সালিশের জরিমানার টাকা নিয়ে ধস্তাধস্তি,সালিশকারকের মৃত্যু- ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান,আটক-৩ বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী-

পাটগ্রাম বিএসএফর গুলিতে নিহত বাংলাদেশি যুবকের লাশ ৩ দিন পর ফেরৎ-

লালমনিরহাট প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের পাটগ্রামে শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তবর্তী এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর ছোঁড়া গুলিতে নিহত জাহিদুল ইসলাম (২২) নামে বাংলাদেশি যুবকের লাশ গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) ৩ দিন পর ফেরৎ দিয়েছেন ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ।

এর আগে গত বুধবার (১৬ ডিসেম্বর) শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তের ৮৫২ নম্বর মেইন পিলার ও সাব পিলার ৫ নম্বরের নিকটে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় বাংলাদেশি গরু পারাপারকারীদের ৭/৮ জনের একটি দল ভারত থেকে গরু আনতে যায়। এ সময় বিএসএফের ক্যাম্প ও রতনপুর ক্যাম্পের মাঝামাঝি সীমান্তে পৌঁছালে ভারতের ১৪০ রাণীনগর বিএসএফ ব্যাটালিয়নের রতনপুর ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। গুলিতে শ্রীরামপুর ইউনিয়নের মধ্য ইসলামপুর গ্রামের জাহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত জাহিদুলের বাবার নাম দুলাল হোসেন।

নিহত বাংলাদেশীর লাশ ভারতীয় সীমান্ত অংশ দুপুর পর্যন্ত পড়ে থাকাবস্থায় দুপুর ১ টায় ভারতের মখলিগঞ্জ থানা পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। সেখান নিহতের জাহিদুল ইসলামের লাশ ময়না তদন্ত শেষ গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে ৩ দিন পর ফেরৎ দিলেন ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। বিষয়টি নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত। আগামীকাল শনিবার নিহত জাহিদুলের লাশ ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে আনা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য গত ১০ ডিসেম্বর ওই ইউনিয়নর ৮৪৪ নম্বর মেইন পিলার সীমান্তবর্তী এলাকায় বিএসএফর ছোড়া গুলিতে আবু তালেব (৩২) নামে গরু পারাপারকারী এক যুবক গুরুতর আহত হয়। পরে রংপুর চিকিৎসাধীন অবস্থায় দু’দিন পর তার মত্যু ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত