1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী- ফেঞ্চুগঞ্জ কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বালু ভরাট কাজ চলছে- অবৈধ যান আলমসাধু ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-২ শিক্ষা বনাম নৈতিক সুশিক্ষা-

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ছাইদুজ্জামান সাবলু শাহ সম্ভাব্য মেম্বার পদপ্রাথী-

মোঃ দুলাল আহমদ বিশেষ প্রতিনিধি সিলেট,মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ নং মাইজগাঁও ইউনিয়ন ৭ নং ওয়ার্ড বাসীসহ দেশ বিদেশের সবাইকে ইংরেজী নববর্ষ ২০২১ সালের শুভেচ্ছা জানিয়েছেন ছাইদুজ্জামান সাবলু শাহ ফেঞ্চুগঞ্জ মাইজগাঁও ইউনিয়নের পরিষদের ৭ নং ওয়াডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী ও সমাজকর্মী ছাইদুজ্জামান সাবলু শাহ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি নতুন বছরে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং তিনি বলেন- নতুন বছরে সবাই কাধে কাধ মিলিয়ে একে অন্যের দুঃখ কষ্ট ভাগাভাগি করে দেশটাকে গড়ে তুলি। আর মানুষের প্রতি শ্রদ্ধাশীল হই। তবেই আমরা নতুন বছররের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো ইনশাআল্লাহ ।

সমাজকর্মী সাবলু শাহ বলেন-জন সেবাকে আমার ইবাদত মনে করে জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি, তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করবো। আগামী নির্বাচনে ২ নং মাইজগাঁও ৭ নং ওয়ার্ড বাসীর সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আমাকে মেম্বার হিসাবে সুযোগ দিলে গরীব দুখী অসহায় এবং সকল মানুষের বিপদে আপদে পাশে থাকবো। নির্বিশেষে সকলের কাছে দোয়া চাই। আমি জনগণের সাথে সর্বক্ষণ আছি এবং থাকবো ইনশাআল্লাহ। সবাইকে আবারও ২০২১ ইংরেজী নববর্ষের শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত