1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী- ফেঞ্চুগঞ্জ কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বালু ভরাট কাজ চলছে- অবৈধ যান আলমসাধু ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-২ শিক্ষা বনাম নৈতিক সুশিক্ষা-

বগুড়া ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বই বিতরণ শুরু-

মোঃ হেলাল উদ্দিন সরকার বগুড়া জেলা প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস মহামারীর কারণে বাংলাদেশে এবার কোন বই উৎসব না হলেও শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

সরকারি নির্দেশনা মোতাবেক ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের শুভ সূচনা করেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাহা। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রভাষক জিন্নাতুল ইসলাম, সহকারী শিক্ষক মাহবুবুর রহমান,জাহাঙ্গীর আলম,গৌতম কুমার সাহা, বি এম ফারুক, আলী আজগর জাহিদুল ইসলাম,আহসানুল হক ও সহকারী গ্রন্থাগারিক রুবিনা আক্তার।

সরকারি বিধি অনুযায়ী মাধ্যমিক স্তরে প্রতি শ্রেণিতে তিন ভাগ করে বই বিতরণ করতে হবে। ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত ১২ দিনে এই বই বিতরণ করতে পারবে। প্রতি শ্রেণির শিক্ষার্থীদের তিন ভাগে ভাগ করে পৃথক পৃথক দিনে শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব মেনে বই বিতরণ করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত