1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীর গলাচিপায় ঘর পেল ৩৯৩ পরিবার- বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটি ঘোষণা : সভাপতি মোঃ সোহেল রানা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার চুয়াডাঙ্গায় ঘর পেলো ১৩৪ টি পরিবার- নূর প্রাইভেট হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত : মেট্রো বাংলা টিভি নোয়াখালীতে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত- ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৭দিন পর কবর থেকে বৃদ্ধের লাশ উত্তোলন- নাটোরের গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদান- সেনবাগে গৃহহীন ৮টি পরিবারের মাঝে জমির কবুলিয়ত দলিল ও চাবি হস্তান্তর- লামায় পরকীয়া প্রেমিকের সাথে উধাও ২ সন্তানের জননী- ৩০০ উপজেলায় মোবাইল ফোন সেবার মান যাচাই করবে বিটিআরসি-

বরিশালে ট্রলারভর্তি ১০৫ মণ জাটকাসহ আটক-৫

মুজাম্মেল হক বিশেষ প্রতিনিধি বরিশালঃ-
  • প্রকাশিত: রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

বরিশালের কালাবদর নদীতে অভিযান চালিয়ে ট্রলারভর্তি জাটকাসহ ৫ জেলেকে আটক করে কোস্টগার্ড। গত শুক্রবার গভীর রাতে ট্রলারযোগে জাটকাগুলো বরিশালে নিয়ে আসার পথে সদর উপজেলার লাহারহাটস্থ নদী থেকে আটক করে। পরে শনিবার সকালে আটক ৫ জনকে ভ্রাম্যমাণ আদালতে তুলে প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়।

কোস্টগার্ড জানায়- ভোলার হেলাল নামের এক ব্যবসায়ী প্রতিদিন রাতে টনকে টন জাটকা বরিশালে নিয়ে আসে এবং তা পোর্টরোডে বিক্রি করে এমন একটি সংবাদ বিশেষ মাধ্যম নিশ্চিত করে। সেই সংবাদের ভিত্তিতে বরিশালে প্রবেশদ্বার লাহারহাটস্থ কালাবদর নদীতে কোস্টগার্ডের একটি টিম অবস্থায় নেয়।

এক কোস্টগার্ড কর্মকর্তা জানান, ট্রলারটি বরিশালে ঢোকার চেষ্টা করলে কোস্টগার্ড সদস্য চার দিক থেকে ঘিরে ফেলে। পরক্ষণে তল্লাশি চালিয়ে বিপুল সংখ্যক জাটকা মাছ ও ৫ জনকে আটক করে। বরিশালে ট্রলারসহ তাদের নিয়ে আসার পরে প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযান পরিচালনাকারী কোস্টগার্ডের চিফ পেটি অফিসার রুহুল আমিন জানান, ট্রলারটি থেকে ১০৫ মণ জাটকা উদ্ধার করা হয়। সেগুলো বরিশাল শহরের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে। এছাড়া আটক ৫ জনকে ভ্রাম্যমাণ আদালতে তুলে প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত