1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সালিশের জরিমানার টাকা নিয়ে ধস্তাধস্তি,সালিশকারকের মৃত্যু- ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান,আটক-৩ বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শিয়ালের কামড়ে আহত অর্ধশত-

আবু সোহেল সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি,মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় তাজপুরে শিয়ালের কামড়ে অর্ধশত মানুষ আহত হয়েছেন। এদের মধ্যে নারী ও শিশু রয়েছে।
শনিবার রাতে দুর্গাপুর ইউপির তাঁজপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের জেলা শহরের ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।স্থানীয় আবু সাঈদ জানান, সন্ধ্যার দিকে দুইটি শিয়াল গ্রামে প্রবেশ করে হঠাৎ নারী-পুরুষ শিশুসহ প্রায় অর্ধশতাধিক মানুষকে কামড়িয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে ৩২ জনকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
হাসপাতালে আহত একাধিক রোগী জানায়, বাড়িতে কাজ করা সময় দুইটি শিয়াল হঠাৎ করে কামড়িয়ে পালিয়ে গেছে।
আহতরা সবাই একই গ্রামের। আহতরা হলেন গোলাপ মিয়া, মামুন, কাদির, আশরাফুল ইসলাম, নায়েব আলী, সেফালী, ওয়াসিম, রাজু মিয়া, আকরাম, হারুন মিয়া, বাদশা মিয়া, হৃদয়, মাতব মিয়া, সুহেদা, মাইনুদ্দিন, ফৌজিয়া আক্তার, হেলাল উদ্দিন, লাকি আক্তার, শান্তা, আশরাফুল মিয়া, কাদির মিয়া, জুতি, জজ মিয়া, রাসেদা, নিলুফা বেগম, মামুন, ইয়ার হোসেন, হোসেন মিয়া, সাইদুর রহমান, তানিয়া বেগম, সামসেদ, কুদরত মিয়া প্রমুখ।
তাঁজপুর গ্রামের প্রত্যক্ষদর্শী হারুন মিয়া বলেন, ভাই আর ভাতিজি বাড়ির উঠানে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ একটি শিয়াল ভাই ও ভাতিজিকে কামড়িয়ে পালিয়ে যায়। গোলাপ মিয়া একটি শিয়ালকে ঝাপটিয়ে ধরলে শিয়ালটিকে মেরে ফেলা হয়। একটি শিয়াল পালিয়ে যায়।
হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, হাসপাতালে ৩২ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে কয়েকজন টিকা নিয়ে বাড়িতে চলে যায়। বাকিদেরকে জলাতঙ্ক রোগের টিকা দেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

সোহেল সরকার
ব্রাহ্মণবাড়িয়া থেকে
০১৭১২৬২৬৮১৮

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত