1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী- ফেঞ্চুগঞ্জ কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বালু ভরাট কাজ চলছে- অবৈধ যান আলমসাধু ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-২ শিক্ষা বনাম নৈতিক সুশিক্ষা-

মাধবপুরে র‍্যাবের উপর মাদক ব্যবসায়িদের হামলা গুলিবিদ্ধ-

আবু সোহেল সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি,মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মেহেরগাঁও গ্রামে মাদকবিরোধি অভিযানের সময় র‌্যাব সদস্যদের উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়িরা। এ সময় দুই র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত করে মাদক ব্যবসায়ীরা।
আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে তোফাজ্জল হোসেন শাকিল নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।
সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ধর্মঘর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম মেহেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
ভৈরব-১৪ ক্যাম্পের আহত র‌্যাব সদস্য মাসুদুর রহমান, গাড়ী চালক আপন বড়ুয়া এবং গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এছাড়া মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাবের সোর্স লিটন মিয়া আহত হয়েছেন। সে সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।
ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল থেকে র‌্যাবের অভিযান দল গুলিবিদ্ধ তোফাজ্জল হোসেন শাকিল ও তার বাবা আক্তার হোসেনকে আটক করে।
এ সময় তাদের কাছ থেকে ১শ’ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ১২টার দিকে মেহেরপুর গ্রামের মাদক ব্যবসায়ী আক্তার মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আক্তার মিয়া ও তার ছেলে তোফাজ্জল হোসেন শাকিলসহ ১০/১২ জন লোক দা, লাঠি নিয়ে র‌্যাব সদস্যদের উপর অতর্কিতে হামলা চালায়। তাদের অস্ত্রের আঘাতে র‌্যাব সদস্য মাসুদুর রহমান, গাড়ী চালক আপন বড়ুয়া আহত হন।
আত্মরক্ষার্থে র‌্যাব সদস্য মাসুদুর রহমান পিস্তল দিয়ে ৩ রাউন্ড গুলি ছুড়ে। এতে মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিল গুলিবিদ্ধ হয়ে আহত হন।
এ ঘটনায় মাধবপুর থানায় মাদক ও র‌্যাব এসল্ট ঘটনার মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।
মাধবপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত জাহান বলেন, তোফাজ্জল হোসনের দুই উরুতে ও তলপেটের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

সোহেল সরকার
ব্রাহ্মণবাড়িয়া থেকে
০১৭১২৬২৬৮১৮

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত