1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সালিশের জরিমানার টাকা নিয়ে ধস্তাধস্তি,সালিশকারকের মৃত্যু- ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান,আটক-৩ বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী-

কুষ্টিয়া মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিস হাসপাতালের ল্যাবরেটরী উদ্বোধন করলেন এমপি হানিফ-

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের এই দিনটিকে গণতন্ত্র হত্যার এক নজীরবিহীন কালোঅধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য বক্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেন, নির্বাচন নিয়ে তারা কথা বলে কিভাবে। জিয়াউর রহমানের ১২০ পার্সেন্টের হ্যা না ভোট কাস্টিংসহ তাদের খতিয়াান এ ধরনের অজস্র অপকর্মের দায়ভার আছে। তারা কিভাবে অন্যের সমালোচনা করে এইটাই বোধগম্য নয়। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে গেছে বিএনপির সাথে জনগণের কোনো সম্পর্ক নেই তাদের অতীত কর্মকান্ড বর্তমান কর্মকান্ড কারণে তাদের এখন লক্ষ্য একটাই নির্বাচনে তাদের পরাজয় সুনিশ্চিত কারণ জনগণ তাদের পক্ষে নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জার একটি বক্তব্য ভাইরাল হওয়া প্রসঙ্গে হানিফ আরও বলেন, আমাদের নোয়াখালীর একজন মেয়র প্রার্থী নিজ এলাকার সংসদের সাথে তার ব্যক্তিগত একটা দ্বন্দ্বের কারণে তিনি ক্ষোভের সাথে এসব কথা বলেছেন এটাকে সামগ্রীক চিত্র বলা যায় না। এটা কোনো রাজনৈতিক মাঠের চিত্র না।এটা ব্যক্তির ব্যক্তিগত আক্রোশের কারণে এসব কথা বলেছেন। এসব নিয়ে যদি কেউ আত্মসন্তুষ্টি লাভ করে আমি মনে করি তার আত্মসন্তুষ্টি নিয়েই থাকা উচিত। তিনি আরও বলেন দলের নেতাকর্মীদের কথাবার্তা ও আচরণে দায়িত্বশীল হওয়া উচিত এবং তার দায়িত্বশীলতার মাঝে যথেষ্ট ঘাটতি রয়েছে। অদায়িত্বশীল কথাবার্তা কখনো গ্রহনযোগ্য নয়। কারো সাথে রাজনৈতিক দ্বন্দ্ব থাকতেই পারে যেটা নিয়ে দলকে বিব্রতকর অবস্থায় ফেলা ঠিক নয় বলে তিনি মন্তব্য করেন।

আজ সোমবার বেলা সাড়ে ১০টায় কুষ্টিয়া ডায়াবেটিক সমিতি, মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিস হাসপাতালে নতুন বর্ধিত অংশের ২০ শয্যার ২ টি ওয়ার্ড, কেবিন, ডক্টরর চেম্বার ও একটি অত্যাধুনিক ল্যাবরেটরি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যরিস্টার তুরিন আফরোজ এবং অধ্যাপক ডা: উত্তম কুমার বড়ুয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত