1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সালিশের জরিমানার টাকা নিয়ে ধস্তাধস্তি,সালিশকারকের মৃত্যু- ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান,আটক-৩ বাগাতিপাড়া জামনগরে সেই ভুয়া চিকিৎসকের ১ মাসের কারাদন্ড দোকান সিলগালা- ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডাজনিত বিভিন্ন রোগ- আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা- দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়- নাটোরের সিংড়া পৌর নিবার্চনে সম্পদে এগিয়ে আ’লীগ, মামলায় বিএনপি প্রার্থী- নাটোরে চার দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ- নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী-

লোহাগাড়ায় ১১ লিটার চোলাইমদ সহ মাদক ব্যবসায়ী আটকঃ-

সাত্তার সিকদার নিজস্ব প্রতিনিধি চট্টগ্রামঃ-
  • প্রকাশিত: বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

চট্টগ্রামের লোহাগাড়ায় ১মাদক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১১লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়। ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫ জানুয়ারী দিবাগত রাতে ওসি জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই পার্থ সারথী সঙ্গীয় ফোর্স সহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউপিস্থ চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয় এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১১ লিটার দেশীয় চোলাই মদ সহ মোঃ জাহেদ ইসলাম (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে ।

আটককৃত মোঃ জাহেদ ইসলাম (২০), লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের (৮ নং ওয়ার্ড) লস্কর পাড়ার মোঃ কামালের পুত্র।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান,থানা পুলিশের বিশেষ অভিযানে ১১ লিটার দেশীয় চোলাই মদ সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করি। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ৬ জানুয়ারী আসামীকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত