1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীর গলাচিপায় ঘর পেল ৩৯৩ পরিবার- বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটি ঘোষণা : সভাপতি মোঃ সোহেল রানা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার চুয়াডাঙ্গায় ঘর পেলো ১৩৪ টি পরিবার- নূর প্রাইভেট হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত : মেট্রো বাংলা টিভি নোয়াখালীতে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত- ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৭দিন পর কবর থেকে বৃদ্ধের লাশ উত্তোলন- নাটোরের গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদান- সেনবাগে গৃহহীন ৮টি পরিবারের মাঝে জমির কবুলিয়ত দলিল ও চাবি হস্তান্তর- লামায় পরকীয়া প্রেমিকের সাথে উধাও ২ সন্তানের জননী- ৩০০ উপজেলায় মোবাইল ফোন সেবার মান যাচাই করবে বিটিআরসি-

শরণখোলায় পিস্তল সহ আটক-১

মাসুম বিল্লাহ শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

বাগেরহাটের শরণখোলায় র‌্যাবের বিশেষ অভিযানে মোঃ ফারুক হোসেন সেপাই (৫১) নামের একজনকে আটক করেছে র‌্যাব। ৮ জানুয়ারী (শুক্রবার) বিকেলে উপজেলার আমড়াগাছিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে র‌্যাব-৬ এর একটি দল। র‌্যাবের হাতে আটক হওয়া ওই ব্যক্তি উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামের বাসিন্দা মৃতঃ এনামুল হক সেপাইর ছেলে।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ এর ডি.এ.ডি মোঃ বাজিউজ্জামানের নেতৃত্বে একটি আভিযানিক দল ফারুক সেপাইর বাড়িতে অভিযান চালায়। এসময় তার বসত ঘরে তল্লাশী চালিয়ে একটি নাইন এমএম বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি মোবাইল ফোন সহ নগদ ১১৪০ টাকা উদ্ধার করে র‌্যাব। পরে তাকে আটক করে শরণখোলা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
তবে কৃষক ফারুক সেপাইয়ের মেয়ে তাহেরা আক্তার বলেন, আমাদের সাথে প্রতিবেশীদের দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ থাকায় প্রতিপক্ষরা সুপরিকল্পিত ভাবে আমার বাবাকে ফাঁসিয়ে দিয়েছেন।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, এ ঘটনায় র‌্যাব-৬ খুলনার ডিএডি বাজিউজ্জামান বাদী হয়ে ফারুক সেপাইয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। তাকে বাগেরহাট আদারতে প্রেরনের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত