1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
রবিবার, ০৯ মে ২০২১, ১১:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এফবিসিসিআইয়ের নবনির্বাচিত পরিচালক জাহাঙ্গীর আলম মানিককে ফুলেল শুভেচ্ছা- একজন জনবান্ধব চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানী- দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ- সেনবাগে সাবেক প্রধানমন্ত্রী’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়- নোয়াখালীর চাটখিলে এক থোকায় ৩০টি লাউ উৎসুক জনতার ভিড়- লামার আজিজনগর ইউনিয়নের সকল ইমাম মোয়াজ্জিনদের সম্মানী দিলেন-মোঃ জসিম উদ্দিন কোম্পানী মামুনুল হকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন-এরশাদ মাহমুদ (আনিছ) ঘিলাছড়া ছাত্র কল্যাণ পরিষদের উদ্যােগে ইফতার সামগ্রী বিতরণ- ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান-

লেদু পাগলার পাশে দাঁড়ালেন ছাদেকুল আলম নয়ন-

মোঃ ফরিদুল আলম বাবলু বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম বিভাগ-
  • প্রকাশিত: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৬১ বার পড়া হয়েছে

ডুলাহাজারা ইউনিয়নে ৩নং ওয়ার্ডের কোনা পাড়ার বাসিন্দা মো লেদু (প্রকাশ লেদু পাগলা) পাশে দাঁড়ালেন মালুমঘাট চা-বাগান এর মেম্বার পদপ্রার্থী মোঃ ছাদেকুল আলম নয়ন।
সাতঘর পাড়া রাস্তার পাশে বসে মালুমঘাট চা-বাগান -গুলিস্তান বাজারের যাত্রী ও ড্রাইভার এর কাছ থেকে সাহায্যের জন্য হাতটি বাড়িয়ে দেয় প্রতিদিন লেদু পাগলা। গত ৯ জানুয়ারি দুপুর ১টার সময় রাস্তার মোড়ে দাঁড়িয়ে যাত্রীর কাছ থেকে কিছু টাকা সাহায্য চাই মোঃ লেদু (প্রকাশ লেদু পাগলা)। তাকে দেখার সাথে সাথে গাড়ি থামিয়ে তার পাশে এগিয়ে যায় নয়ন এবং তার খোঁজ খবর নেন। এসময় তিনি “আলহাজ্ব মশরফ আলী ফাউন্ডেশন ” পক্ষ থেকে কিছু টাকা অনুদান করেন।
ছাদেকুল আলম নয়ন আরো বলেন, তাকে (লেদু পাগলা) “আলহাজ্ব মশরফ আলী ফাউন্ডেশন ” পক্ষ থেকে প্রতিমাসে কিছু টাকা অনুদান করবো।
ছাদেকুল আলম নয়ন বলেন, ড্রাইভার ও যাত্রী ভাইয়েরা মোঃ লেদু (প্রকাশ লেদু পাগলা) কে এক টাকা করে দিলে তার সংসার চলতে পারবে।তাই সবাই কে মো: লেদুর পাশে দাঁড়ানোর অনুরোধ রইল।
তিনি আরো বলেন, যখন তার শরীরে শক্তি ছিল, মালুমঘাট জমজম হোটেল, বনফুল সহ আরো অনেক দোকানে পানি সাপ্লাই করতো। পানি সাপ্লাই পর মালুমঘাট পুরো বাজারে ময়লা পরিষ্কার করতেন। প্রতিদানে কিছু চাইনি তিনি। অনেকে সারা দিন তাকে কাটিয়ে কোন মজুরি দেননাই। কিন্তু কোন দিন চুরি বা অন্য কোনো অপরাধমূলক কাজের সাথে জড়িত ছিল না লেদু।
এখন তার শরীরে আগের মত শক্তি নাই, তবুও প্রতিদিন হায়দারনাশী শাপলা বাজারে ময়লা পরিষ্কার করে। কেউ কিছু টাকা সাহায্য দিলে তা নেন। এর পর বসে পড়ে সাতঘর পাড়া রাস্তার মোড়ে। যাত্রী বা ড্রাইভার কিছু টাকা সাহায্য দিলে তা নেন। কোনা পাড়া অন্যের বাড়িতে বসবাস করে মোঃ লেদু পাগলা।
মালুমঘাট গুলিস্তান বাজারের সম্মানিত ড্রাইভার ভাইদের কাছে আকুল আবেদন, আপনারা চাইলে পারবেন, লেদু পাগলার পরিবারের পাশে দাঁড়াতে।প্রতিদিন মাত্র এক টাকা করে দিলে লেদু পাগলার পরিবারের মুখে খাবার জোটবে।না হয়, অনাহারে তার পরিবার না খেয়ে দিন কাটাবে। সমাজের বিত্তবান ও প্রবাসী সূর্য সন্তান ভাইদের অনুরোধ করবো,এমন মহৎ লোকটার পাশে গিয়ে দাঁড়ান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত