1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
রবিবার, ০৯ মে ২০২১, ১১:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এফবিসিসিআইয়ের নবনির্বাচিত পরিচালক জাহাঙ্গীর আলম মানিককে ফুলেল শুভেচ্ছা- একজন জনবান্ধব চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানী- দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ- সেনবাগে সাবেক প্রধানমন্ত্রী’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়- নোয়াখালীর চাটখিলে এক থোকায় ৩০টি লাউ উৎসুক জনতার ভিড়- লামার আজিজনগর ইউনিয়নের সকল ইমাম মোয়াজ্জিনদের সম্মানী দিলেন-মোঃ জসিম উদ্দিন কোম্পানী মামুনুল হকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন-এরশাদ মাহমুদ (আনিছ) ঘিলাছড়া ছাত্র কল্যাণ পরিষদের উদ্যােগে ইফতার সামগ্রী বিতরণ- ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান-

হোয়াইট হাউজের শীর্ষ পদে বাংলাদেশের জায়ান সিদ্দিক-

অনলাইন ডেস্কঃ-
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট হতে যাওয়া জো বাইডেনের টিমে গুরুত্বপূর্ণ পদে নিয়োগ পেয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত জায়ান সিদ্দিক। বাইডেন-কমলার ট্রানজিশন টিমের বিবৃতি থেকে জানা গেছে, জায়ানকে হোয়াইট হাউজের সিনিয়র ডেপুটি চিফ অব স্টাফ করা হয়েছে।

বিবৃতিতে জায়ান সম্পর্কে এভাবে লেখা হয়েছে, ‘বাংলাদেশ থেকে এসে নিউইয়র্কে বেড়ে ওঠা সিদ্দিক প্রিন্সটন ইউনিভার্সিটি এবং ইয়েল ল স্কুল থেকে গ্র্যাজুয়েশন করেছেন। জায়ান কাজ করবেন বাইডেনের ডোমেস্টিক এবং ইকোনমিক টিমে। বাইডেন-কমলার সঙ্গে জায়ান এর আগেও কাজ করেছেন। ভাইস প্রেসিডেন্ট হতে যাওয়া কমলার ডিবেটের প্রস্তুতি দলের সদস্য ছিলেন তিনি।

তারও আগে তিনি বেটো ও’রউর্কের প্রেসিডেনসিয়াল ক্যাম্পেইনের সিনেট ক্যাম্পেইন টিমের সিনিয়র পলিসি অ্যাডভাইজার হিসেবে কাজ করেন। যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের ল ক্লার্ক হিসেবেও কাজ করার অভিজ্ঞতা আছে তার। জো বাইডেন ক্ষমতায় আসার আগেই ঘোষণা দেন প্রশাসনে বৈচিত্র্য আনতে বৈষম্য কমাবেন। নির্বাচনে জিতে সেই কথা তিনি রাখছেন। যোগ্যতার ভিত্তিতে কৃষ্ণাঙ্গদের যেমন নিয়োগ দিচ্ছেন, তেমনি বিভিন্ন জাতিসত্তার মানুষদেরও কাছে রাখছেন। এর আগে তিনি কাশ্মীরের মেয়ে আয়েশা শাহকে ডিজিটাল স্ট্র্যাটেজি টিমের সিনিয়র পদে নিয়োগ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত