1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সৈয়দ মাছুমের বিলেতে কমলগঞ্জের শতজন কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন- ব্রাইট দ্য ফিউচার ফাউন্ডেশনের কুইজ বিজয়ীদের পুরষ্কার বিতরণ- কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পৌরসভার নির্বাচন,প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছানো হয়েছে নির্বাচনী সামগ্রী- বালাগঞ্জে দেশরত্ন শেখ হাসিনা সেতু’ বাস্তবায়নের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান সৈয়দপুর পৌর উন্নয়নে নৌকায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক ব্রাহ্মণবাড়িয়ায় পঞ্চম ধাপে নির্বাচনে পৌরসভার প্রচার-প্রচারণা শেষ ভোট দেয়ার প্রতীক্ষায়- ব্রাহ্মবাড়িয়ায় পৌর নির্বাচনে জোয়ার উঠেছে মীর শাহীনের ব্ল্যাকবোর্ডে মার্কা- ৪নং আজিজনগর ইউনিয়নে জসিম উদ্দিন কোং কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখ চায় আজিজনগরবাসী। বগুড়া শাজাহানপুর যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশা চালক সহ ৪ জন নিহত-

বকশীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার পাকা ঘর পাচ্ছেন ১৪২ পরিবার-

লিয়াকত হোসেন বকশীগঞ্জ প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

বকশীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ঘর পাচ্ছেন গৃহহীন ১৪২ পরিবার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জমি ও সেমিপাকা ঘর দিচ্ছে সরকার। আজ শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। পরে উপকার ভোগীদের মাঝে ঘর ও জমির প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা ও সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস সার্বক্ষণিক কাজের তদারকি করছেন। শুক্রবার বিকালে ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ে আশ্রয়হীনদের জন্য নির্মিত স্বপ্ন ডুমুরতলা আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন ইউএনও মুনমুন জাহান লিজা ও এসিল্যান্ড স্নিগ্ধা দাস।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজা জানান,“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” স্লোগান নিয়ে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণির ভূমিহীন যাদের জমি ও ঘর নেই তাদের পুুনর্বাসনের জন্য এসব ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলার ৭ ইউনিয়নের ১৪২ টি আশ্রয়হীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার। ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুই কক্ষবিশিষ্ট প্রতিটি সেমিপাকা ঘরের সাথে রয়েছে বারান্দা,রান্না ঘর ও টয়লেট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত