1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এফবিসিসিআইয়ের নবনির্বাচিত পরিচালক জাহাঙ্গীর আলম মানিককে ফুলেল শুভেচ্ছা- একজন জনবান্ধব চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানী- দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ- সেনবাগে সাবেক প্রধানমন্ত্রী’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়- নোয়াখালীর চাটখিলে এক থোকায় ৩০টি লাউ উৎসুক জনতার ভিড়- লামার আজিজনগর ইউনিয়নের সকল ইমাম মোয়াজ্জিনদের সম্মানী দিলেন-মোঃ জসিম উদ্দিন কোম্পানী মামুনুল হকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন-এরশাদ মাহমুদ (আনিছ) ঘিলাছড়া ছাত্র কল্যাণ পরিষদের উদ্যােগে ইফতার সামগ্রী বিতরণ- ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান-

বকশীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার পাকা ঘর পাচ্ছেন ১৪২ পরিবার-

লিয়াকত হোসেন বকশীগঞ্জ প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে

বকশীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ঘর পাচ্ছেন গৃহহীন ১৪২ পরিবার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জমি ও সেমিপাকা ঘর দিচ্ছে সরকার। আজ শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। পরে উপকার ভোগীদের মাঝে ঘর ও জমির প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা ও সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস সার্বক্ষণিক কাজের তদারকি করছেন। শুক্রবার বিকালে ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ে আশ্রয়হীনদের জন্য নির্মিত স্বপ্ন ডুমুরতলা আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন ইউএনও মুনমুন জাহান লিজা ও এসিল্যান্ড স্নিগ্ধা দাস।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজা জানান,“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” স্লোগান নিয়ে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণির ভূমিহীন যাদের জমি ও ঘর নেই তাদের পুুনর্বাসনের জন্য এসব ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলার ৭ ইউনিয়নের ১৪২ টি আশ্রয়হীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার। ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুই কক্ষবিশিষ্ট প্রতিটি সেমিপাকা ঘরের সাথে রয়েছে বারান্দা,রান্না ঘর ও টয়লেট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত