1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বগুড়া শাজাহানপুর যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশা চালক সহ ৪ জন নিহত- চট্টগ্রামের লোহাগাড়ায় চলাচল করছে তিন চাকার অবৈধ যানবাহন,প্রশাসন নিরব ভূমিকায়। ডিজিটাল আজিজনগরের রূপকার মোঃ জসিম উদ্দিন কোম্পানী। নর্থ বেঙ্গল সুগার মিলের তেল চুরির দায়ে চালকসহ আটক-০৩ ব্রাহ্মণবাড়িয়ায় মিছিলে ককটেল হামলা আহত দুই জন- সেনবাগ উপজেলার কানকিরহাটের মেয়ে শিক্ষার উপর গোল্ড মেডেল ও সনদ পেলেন- কোভিড-১৯ টিকাগ্রহণ ও উদ্বুদ্ধ করণ সংক্রান্তে জনসচেতনামূলক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ- মানিকগঞ্জে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান শুরু। নাটোরে গাঁজা ও চোলাই মদ সহ ২২ মাদকসেবি গ্রেফতার-

মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ ইং এর ফাইনাল খেলা সম্পর্ণ-

মোঃ আলমগীর হোসেন রানা,নির্বাহী সম্পাদকঃ-
  • প্রকাশিত: শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

মাদক কে না বলুন, ক্রীড়া কে জাগ্রত করুন-এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ১নং ওয়ার্ড শেখ রাসেল ক্রীড়া সংসদ কর্তৃক আয়োজিত মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা সম্পর্ণ। ০৫-০২-২০২১ ইং বিকাল ৩:০০ ঘটিকায় জাতীয় সংগীতের মাধ্যমে খেলাটি উদ্ভোধন করেন আজকের ফাইনাল খেলার উদ্ভোধক- ফাইতং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি- সাদ্দাম হোসেন জয়। উক্ত ফাইনাল খেলায় সলেমান বাজার ক্রিকেট একদশকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন শেখ রাসেল স্মৃতি সংসদ। খেলায় ম্যাচ সেরা হয়েছেন শেখ রাসেল স্মৃতি সংসদের খেলোয়াড় জাহাঙ্গীর আলম। এবং টুর্ণামেন্ট সেরা হয়েছেন সলেমান বাজার ক্রিকেট একাদশের খেলোয়াড় মোঃ জাকির হোসেন।

এসময় উক্ত ফাইনাল খেলায় মিজানুর রহমান রুবেলের সভাপতিত্বে- প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ-সভাপতি- নূরুল ইসলাম, এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি- মোঃ মারুফ, ফাইতং ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক- সাদ্দাম হোসেন শাহীন, ২নং ওয়ার্ড আওয়ামীলী এর সাধারণ সম্পাদক- সুজন ত্রিপরা, ফাইতং ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক- আনিচুর রহমান, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি- মোঃ হাছান, সহ-সভাপতি- মোঃ আকরাম হোসেন সহ বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে- শেখ এইচ এম আহসান উল্লাহ বলেন- মাদককে না বলুন- ক্রীড়াকে জাগ্রত করুন, অর্থাৎ মাদক ছেড়ে ক্রীড়া প্রেমী হতে বলেছেন। তিনি আরও বলেন তোমরা এই ক্ষুদ্র খেলা থেকে খেলোয়াড়রা ধীরে ধীরে জাতীয় দলের খেলোয়াড় হও এটাই কামনা করি। পরিশেষে তিনি আরও বলেন আমি ক্রীড়ার সাথে আছি থাকবো, আমার সমর্থ অনুযায়ী সহযোগীতা করবো, এবং ভবিষ্যতে শেখ রাসেল ক্রীড়া সংসদ থেকে আরো বড় টুর্ণামেন্ট আয়োজনের প্রত্যাশা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত