1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বগুড়া শাজাহানপুর যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশা চালক সহ ৪ জন নিহত- চট্টগ্রামের লোহাগাড়ায় চলাচল করছে তিন চাকার অবৈধ যানবাহন,প্রশাসন নিরব ভূমিকায়। ডিজিটাল আজিজনগরের রূপকার মোঃ জসিম উদ্দিন কোম্পানী। নর্থ বেঙ্গল সুগার মিলের তেল চুরির দায়ে চালকসহ আটক-০৩ ব্রাহ্মণবাড়িয়ায় মিছিলে ককটেল হামলা আহত দুই জন- সেনবাগ উপজেলার কানকিরহাটের মেয়ে শিক্ষার উপর গোল্ড মেডেল ও সনদ পেলেন- কোভিড-১৯ টিকাগ্রহণ ও উদ্বুদ্ধ করণ সংক্রান্তে জনসচেতনামূলক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ- মানিকগঞ্জে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান শুরু। নাটোরে গাঁজা ও চোলাই মদ সহ ২২ মাদকসেবি গ্রেফতার-

প্রতারণার ফাঁদ, কৃত্রিম রঙ্গিন মুরগীর বাচ্চা বিক্রয়ের অপরাধে জরিমানা আদায়-

নাহিদ সুমন জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গাঃ-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

আজ ১১/০১/২০২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান এর নেতৃত্ব সকাল ১০ টার সময় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় নরসিংদী জেলা থেকে তুহিন (২৫) নামে একজন তরুণ ৩ শতটি মুরগি নিয়ে তার ব্যবসা শুরুর উদ্দেশ্যে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা সকালে যাত্রা শুরু করে। একটি নতুন কৌশল অবলম্বন করে প্রতারণার নতুন ফাঁদ হিসেবে রঙ্গিন মুরগী বিক্রি কাজ শুরু করেছে। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন সে অত্যন্ত দক্ষতার সাথে যাদুকরী ভঙ্গীতে ১ দিন বয়সী মুরগীগুলির হাত-পা, মাথা ঘুরিয়ে আবার স্বাভাবিক অবস্হায় ফিরিয়ে আনছে। অনেক ক্রেতা মুহূর্তের মধ্যেই আকর্ষিত হয়ে অধিক মূল্যে ক্রয় করছেন এসব মুরগী।

শুধু অধিক মূল্য নয় বরং এসব মুরগি স্বাস্হ্যগত হুমকীর সম্মুখীন। বর্তমানে বার্ড ফ্লুর সংক্রমণ ছড়িয়ে পড়ছে ব্যাপক হারে। অথচ এই মুরগী গুলি কোন রকম স্বাস্হ্যগত চেকআপ ছাড়াই বিক্রয়ের জন্য বাজারে নিয়ে আসা হচ্ছে। এছাড়া, রং করতে গিয়ে ক্যামিক্যালের প্রভাবেও মৃত্যুমুখে পতিত হচ্ছে অনেক মুরগী।
প্রতারণার অপরাধে মুরগি বিক্রেতা তুহিন কে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
এসময় সার্বিক সহোযোগিতায় ছিলেন
উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা জনাব মশিউর রহমান
,দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক ও দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল, পেশকার জিহন আলী সহ পুলিশ সদস্য।

সকল সম্মানিত ক্রেতাগণের দৃষ্টি আকর্ষণ করছি মুরগি এসব রং কৃত্রিম। নিজে প্রতারিত হবেন না এবং
অন্যকে প্রতারিত হতে দেবেন না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত