1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
একজন জনবান্ধব চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানী- দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ- সেনবাগে সাবেক প্রধানমন্ত্রী’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়- নোয়াখালীর চাটখিলে এক থোকায় ৩০টি লাউ উৎসুক জনতার ভিড়- লামার আজিজনগর ইউনিয়নের সকল ইমাম মোয়াজ্জিনদের সম্মানী দিলেন-মোঃ জসিম উদ্দিন কোম্পানী মামুনুল হকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন-এরশাদ মাহমুদ (আনিছ) ঘিলাছড়া ছাত্র কল্যাণ পরিষদের উদ্যােগে ইফতার সামগ্রী বিতরণ- ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান- ফেঞ্চুগঞ্জের বিয়ালীবাজারে বাসার ভাড়াটিয়া মহিলা সহ শিশু সন্তানকে মারধর করে বাসায় তালা দিলেন মালিকপক্ষ-

প্রতারণার ফাঁদ, কৃত্রিম রঙ্গিন মুরগীর বাচ্চা বিক্রয়ের অপরাধে জরিমানা আদায়-

নাহিদ সুমন জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গাঃ-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

আজ ১১/০১/২০২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান এর নেতৃত্ব সকাল ১০ টার সময় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় নরসিংদী জেলা থেকে তুহিন (২৫) নামে একজন তরুণ ৩ শতটি মুরগি নিয়ে তার ব্যবসা শুরুর উদ্দেশ্যে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা সকালে যাত্রা শুরু করে। একটি নতুন কৌশল অবলম্বন করে প্রতারণার নতুন ফাঁদ হিসেবে রঙ্গিন মুরগী বিক্রি কাজ শুরু করেছে। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন সে অত্যন্ত দক্ষতার সাথে যাদুকরী ভঙ্গীতে ১ দিন বয়সী মুরগীগুলির হাত-পা, মাথা ঘুরিয়ে আবার স্বাভাবিক অবস্হায় ফিরিয়ে আনছে। অনেক ক্রেতা মুহূর্তের মধ্যেই আকর্ষিত হয়ে অধিক মূল্যে ক্রয় করছেন এসব মুরগী।

শুধু অধিক মূল্য নয় বরং এসব মুরগি স্বাস্হ্যগত হুমকীর সম্মুখীন। বর্তমানে বার্ড ফ্লুর সংক্রমণ ছড়িয়ে পড়ছে ব্যাপক হারে। অথচ এই মুরগী গুলি কোন রকম স্বাস্হ্যগত চেকআপ ছাড়াই বিক্রয়ের জন্য বাজারে নিয়ে আসা হচ্ছে। এছাড়া, রং করতে গিয়ে ক্যামিক্যালের প্রভাবেও মৃত্যুমুখে পতিত হচ্ছে অনেক মুরগী।
প্রতারণার অপরাধে মুরগি বিক্রেতা তুহিন কে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
এসময় সার্বিক সহোযোগিতায় ছিলেন
উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা জনাব মশিউর রহমান
,দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক ও দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল, পেশকার জিহন আলী সহ পুলিশ সদস্য।

সকল সম্মানিত ক্রেতাগণের দৃষ্টি আকর্ষণ করছি মুরগি এসব রং কৃত্রিম। নিজে প্রতারিত হবেন না এবং
অন্যকে প্রতারিত হতে দেবেন না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত