1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বগুড়া শাজাহানপুর যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশা চালক সহ ৪ জন নিহত- চট্টগ্রামের লোহাগাড়ায় চলাচল করছে তিন চাকার অবৈধ যানবাহন,প্রশাসন নিরব ভূমিকায়। ডিজিটাল আজিজনগরের রূপকার মোঃ জসিম উদ্দিন কোম্পানী। নর্থ বেঙ্গল সুগার মিলের তেল চুরির দায়ে চালকসহ আটক-০৩ ব্রাহ্মণবাড়িয়ায় মিছিলে ককটেল হামলা আহত দুই জন- সেনবাগ উপজেলার কানকিরহাটের মেয়ে শিক্ষার উপর গোল্ড মেডেল ও সনদ পেলেন- কোভিড-১৯ টিকাগ্রহণ ও উদ্বুদ্ধ করণ সংক্রান্তে জনসচেতনামূলক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ- মানিকগঞ্জে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান শুরু। নাটোরে গাঁজা ও চোলাই মদ সহ ২২ মাদকসেবি গ্রেফতার-

নোয়াখালীতে পরকীয়ার জের ধরে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও-

মোঃ সামছু উদ্দিন লিটন সহ-সস্পাদক,মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

নোয়াখালীর সুধারাম থানার পশ্চিম নরোত্তমপুর গ্রামে পরকীয়ার জের ধরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে এক কুয়েত প্রবাসীর স্ত্রী উদাও হয়েছে। ২০ দিন পরেও উদ্ধার হয়নি কিংবা বাড়ি ফেরেনি এই নববধূ। এই ঘটনায় ওই প্রবাসীর পিতা আব্দুর রব বাদী হয়ে সুধারাম মডেল থানায় বৃহস্পতিবার একটি সাধারণ ডায়েরি করেছেন। বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রবাসীর পিতা আব্দুর রব জানান, ২০১৯ সালের ২৩ মে তার প্রবাসী ছেলে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বড় চাঁদপুর গ্রামের আমিন ড্রাইভারের বাড়ির জাহাঙ্গীর আলমের মেয়ে সুমাইয়া আক্তারকে (২১) পারিবারিকভাবে বিয়ে করে। বিয়ের দুই মাস পর জীবিকার তাগিদে স্ত্রীকে রেখে কুয়েত চলে যায়। ইতিমধ্যে করোনার কারণে দেশে আসতে পারেনি। এই সুযোগে গৃহবধূ সুমাইয়া একটি ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে, গৃহবধূর পিতার পরিবার সোনাইমুড়ীর বাংলাবাজার এলাকায় ভাড়া থাকতো।গত ২২ জানুয়ারি ভোরে সুমাইয়া স্বামীর বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল নাম্বারও বন্ধ রয়েছে।
সুধারাম থানার এস আই রাহুল চৌধুরী জানান, আমি প্রাথমিক তদন্ত করছি, সুধারাম থানার ওসি (তদন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত