1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সৈয়দ মাছুমের বিলেতে কমলগঞ্জের শতজন কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন- ব্রাইট দ্য ফিউচার ফাউন্ডেশনের কুইজ বিজয়ীদের পুরষ্কার বিতরণ- কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পৌরসভার নির্বাচন,প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছানো হয়েছে নির্বাচনী সামগ্রী- বালাগঞ্জে দেশরত্ন শেখ হাসিনা সেতু’ বাস্তবায়নের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান সৈয়দপুর পৌর উন্নয়নে নৌকায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক ব্রাহ্মণবাড়িয়ায় পঞ্চম ধাপে নির্বাচনে পৌরসভার প্রচার-প্রচারণা শেষ ভোট দেয়ার প্রতীক্ষায়- ব্রাহ্মবাড়িয়ায় পৌর নির্বাচনে জোয়ার উঠেছে মীর শাহীনের ব্ল্যাকবোর্ডে মার্কা- ৪নং আজিজনগর ইউনিয়নে জসিম উদ্দিন কোং কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখ চায় আজিজনগরবাসী। বগুড়া শাজাহানপুর যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশা চালক সহ ৪ জন নিহত-

মালুমঘাট হাইওয়ে পুলিশের উদ্যোগে চালক-হেলপার প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন-

মোঃ ফরিদুল আলম বাবলু বিশেষ প্রতিনিধি,চট্রগ্রামঃ-
  • প্রকাশিত: বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশের উদ্যোগে দুর্ঘটনা প্রতিরোধে চালক-হেলপার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি ২০২১) সকাল সাড়ে ১১টার সময় মালুমঘাট ষ্টেশনের উত্তর পাশে খোলামাঠে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন,মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সাব-ইন্সুপেক্টর তোফাজ্জল হোসেন ও নওফেল বিন আলম।বক্তব্য তারা বলেন,মুজিব বর্ষের অঙ্গিকার,পুলিশ হবে জনতার,এর ধারাবাহিকতায় (চালক-হেলপার) আপনাদের নিয়ে আজকের প্রশিক্ষণ কর্মশালা।বিশেষ করে চালকদের উদ্দেশ্য করে বলেন ,যারা মহাসড়কে গাড়ী চালান,আপনাদেরকে স্মরণ রাখতে হবে, মহাসড়কের সাথে সংযুক্ত গ্রামীণ সড়কের আসার পূর্বে গাড়ী গতি কমিয়ে আনবেন।
পরে গ্রামীণ সড়ক থেকে কোন ছোট গাড়ি বাজার দ্বারে ষ্টেশন আসছে কিনা খেয়াল রাখতে হবে।ছোট গাড়ি চালকেরা আপনারাও গ্রামীণ সড়ক হয়ে ষ্টেশনে উঠার পূর্বে দুই দিকে লক্ষ রাখবেন।তাছাড়া থ্রি-হুইলার গাড়ি চালানো নিষেধাজ্ঞা আছে। এরপর ও যারা মহাসড়কে উঠবে আমরা কাউকে ছাড় দিব না।সর্বোপুরি বড়-ছোট সব চালকদের সর্তকতায় দুর্ঘটনা রোধ করা সম্ভব।
এই সব নিয়মকানুন না মানলে দুর্ঘটনা ঘটে। এতে অজ্রস মানুষের প্রাণ ঝরে যায়।মনে রাখবেন, একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।
দুর্ঘটনা কষ্ট পাবে আপনার পরিবার ও অন্য যাত্রীদের পরিবার।সুতরাং আমরা অনুরোধ করবো,আপনারা সর্তক হোন,নিয়ন্ত্রণ রেখে গাড়ি চালান,ট্রাফিক আইন মেনে চলুন।অন্যথায় আইন অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নিতে বাধ্য হব।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আলম,মালুমঘাট অটোরিক্সা,টমটম ও মিনি টমটম গাড়ির সমবায় সমিতির লাইনম্যান জয়নাল আবেদিন মনু সহ অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাইওয়ে পুলিশের একটি টিম সহ আগত গাড়ির চালকও হেলপার প্রমূখব্যক্তি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত