1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সৈয়দ মাছুমের বিলেতে কমলগঞ্জের শতজন কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন- ব্রাইট দ্য ফিউচার ফাউন্ডেশনের কুইজ বিজয়ীদের পুরষ্কার বিতরণ- কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পৌরসভার নির্বাচন,প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছানো হয়েছে নির্বাচনী সামগ্রী- বালাগঞ্জে দেশরত্ন শেখ হাসিনা সেতু’ বাস্তবায়নের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান সৈয়দপুর পৌর উন্নয়নে নৌকায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক ব্রাহ্মণবাড়িয়ায় পঞ্চম ধাপে নির্বাচনে পৌরসভার প্রচার-প্রচারণা শেষ ভোট দেয়ার প্রতীক্ষায়- ব্রাহ্মবাড়িয়ায় পৌর নির্বাচনে জোয়ার উঠেছে মীর শাহীনের ব্ল্যাকবোর্ডে মার্কা- ৪নং আজিজনগর ইউনিয়নে জসিম উদ্দিন কোং কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখ চায় আজিজনগরবাসী। বগুড়া শাজাহানপুর যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশা চালক সহ ৪ জন নিহত-

কিশোরগঞ্জ সদর ইউপি’র এ্যাম্বুলেন্স রোগী পরিবহনের জন্য নিরাপদ বৃদ্ধাশ্রমে দিলেন চেয়ারম্যান-

মোঃ দেলোয়ার হোসেন নীলফামারী জেলা প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদে রোগী রোগী পরিবহনের জন্য ২০১৬-১৭ অর্থ বছরের এলজিএসপি বরাদ্দ থেকে একটি মাইক্রোবাস ক্রয় করে তা এ্যাম্বুলেন্স হিসাবে তৈরী করেন চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিস।

বড়ভিটা ইউনিয়নের সাজেদুল ইসলাম সরকারী ডিগ্রী কলেজ সংলগ্ন প্রতিষ্ঠা করেছেন অসহায় বৃদ্ধ-বৃদ্ধার জন্য নিরাপদ বৃদ্ধাশ্রম। সেখানে ১৩-১৪ জন অসহায় পিতা মাতার জন্য বিনামূল্যে থাকা খাওয়ার ব্যবস্থা করেন।অনেককেই আর্থিক সহাযোগীতা করে এবং পরিচালকের ব্যক্তিগত অর্থায়নে বৃদ্ধাশ্রমটি পরিচালিত হয়ে আসছে।

গত ১৪ ফেব্রুয়ারী কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ বৃদ্ধাশ্রমে অসহায় বৃদ্ধ পিতা মাতার সাথে ভালোবাসা দিবস পালন করতে গিয়ে সেখানকার অভাব অনটন তার দৃষ্টিগোচনে আসলে আর্থিক সহযোগীতার জন্য তার পরিষদে পরিত্যাক্ত অবস্থায় থাকা এ্যাম্বুলেন্সটি মেরামত করে উপজেলার গরীব ও অসহায় রোগী পরিবহনের জন্য নিরাপদ বৃদ্ধাশ্রমে শর্ত সাপেক্ষে প্রদান করে।

রোগী পরিবহনে জ্বালানী ও চালক ব্যতিরেকে যে অর্থ সঞ্চয় হবে তা নিরাপদ বৃদ্ধাশ্রমে থাকা অসহায় পিতা মাতার জন্য বরাদ্দ থাকবে।

এ বিষয়ে চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছের সাথে কথা হলে তিনি বলেন, ২০১৬-১৭ অর্থ বছরের এলজিএসপি বরাদ্দ থেকে এ্যাম্বুলেন্স ক্রয় করি। চালক অভাবে পরিষদে পরিত্যক্ত ছিল। মেরামত করে নিরাপদ বৃদ্ধাশ্রমে প্রদান করি। খরচ বাদ দিয়ে যে অর্থ আসবে তা বৃদ্ধাশ্রম ভোগ করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত