1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান- ফেঞ্চুগঞ্জের বিয়ালীবাজারে বাসার ভাড়াটিয়া মহিলা সহ শিশু সন্তানকে মারধর করে বাসায় তালা দিলেন মালিকপক্ষ- বিস্ময়কর উদ্ভাবন; এক গাছের উপরে বেগুন, নিচে আলুু- নোয়াখালীতে কোভিড-১৯পরীক্ষার ফি জমার জন্য নগদের বুথ উদ্বোধন- ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের ধ্বংসযজ্ঞ পরিদর্শন করেন আইজিপি- বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার বিচার শুরু- স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বর্জনের ঘোষণা মুক্তিযোদ্ধাদের- দৌলখাঁড় ইউপি নাঙ্গলকোট উপজেলা কুমিল্লার একটি মেয়ের নিখোঁজ সংবাদ- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত-

চট্টগ্রামের লোহাগাড়ায় চলাচল করছে তিন চাকার অবৈধ যানবাহন,প্রশাসন নিরব ভূমিকায়।

মোঃ আলমগীর হোসেন রানা নির্বাহী সম্পাদক,মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে

কয়েকদিন ধরে দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখছি লোহাগাড়া উপজেলার হাইওয়ে রোড (আরকান সড়ক) অর্থাৎ মহা সড়কে তিন চাকার যান চলাচলে প্রশাসন কোন ব্যবস্থাই নিচ্ছে না।

কিছু গণমাধ্যমকর্মী বেশ লেখালেখি করেছেন। লেখালেখি করলেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোন ব্যবস্থাই নিচ্ছেন না। গণমাধ্যমকর্মীরা লেখার পরও যদি কোন প্রশাসন কোন ব্যবস্থা না নেয়,তাহলে কি দেশে আইন বলতে কিছু নাই।প্রশাসন দেখেও না দেখার মত করে, নিরব ভূমিকায় থাকে।

যেমন সমূখে ঘটে যাওয়া একটা ঘটনা হল যে একদিন চুনতি থেকে লোহাগাড়া স্টেশনে যাচ্ছিলাম তিন চাকার যানবাহন সিএনজি তে উঠলাম, উঠার পর সিএনজি টি লোহাগাড়ার উদ্দেশ্যে রওনা হল আধুনগর স্টেশনে যেতে না যেতেই দোহাজারী হাইওয়ে পুলিশ তিন চাকার যানবাহন সিএনজি গাড়িটাকে সিগনাল দিল একজন পুলিশ সদস্য এসে বললো যারা যাত্রী আপানারা গাড়ি থেকে নেমে যান।তখন তিন চাকার যানবাহন সিএনজির চালক বলেন তোমাদের টাকা দরকার মাস শেষে পেয়ে যাবেন তো, এখন আমাকে বিরক্ত করছেন কেন,তখন পুলিশ গাড়ির চাবিটি হাতে নিয়ে নেয়।আর তখনই সিএনজি চালক কাকে ফোন দিয়ে মোবাইলটি পুলিশের কাছে দেয়, দেওয়ার পর পুলিশ হাতে মোবাইল টি নিয়ে কথা বলে।কথা বলা শেষে দোহাজারী হাইওয়ে পুলিশ গাড়িটি ছেড়ে দেয়,এবং বলেন সাংবাদিকের গরমে তুমি এমন আচরণ করেছো তাই না।

গাড়ি যখন পুনরায় চলা শুরু করলো,তখন সিএনজি চালক বললেন আমরা প্রতি মাসে ৩০০০টাকা করে দিচ্ছি শুধুমাত্র আজিজনগর সিটি গেইট থেকে ঠাকুর দিঘী পর্যন্ত এই তিন চাকার যানবাহন চালানোর জন্য,আবার বললেন আমি যাকে ফোন দিলাম তার নাম বলা যাবে না,তবে তিনি অনেক বড় সাংবাদিক,সবাই তাকে এক নামে চিনে।

এইসব কারনেই হাইওয়ে রোড মহাসড়কে তিন চাকার যান চলাচল বন্ধ হচ্ছে না, আশা করা যাচ্ছে হাইওয়ে রোডে তিন চাকার যানবাহন চলাচল কোনদিনও বন্ধ হবে না।
দোহাজারী হাইওয়ে পুলিশ যদি কঠোর না হয়,কোন ব্যবস্থা না নেয়,তাহলে কোনদিনও হাইওয়ে রোডে (মহা সড়কে) তিন চাকার যানবাহন চলাচল বন্ধ হবে না,যানজট দূর্ঘটনা তো হতেই থাকবে।

আবার অনেক সময় দেখা যায় সরকারি দপ্তরে কোন মন্ত্রী বা ডিসি লেভেলের কেউ (হাইওয়ে রোড) মহাসড়ক দিয়ে যাতায়াত করলে সে অল্প সময় মাত্র তিন চাকার যানবাহন চলাচল বন্ধ করে দেয় প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত