1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান- ফেঞ্চুগঞ্জের বিয়ালীবাজারে বাসার ভাড়াটিয়া মহিলা সহ শিশু সন্তানকে মারধর করে বাসায় তালা দিলেন মালিকপক্ষ- বিস্ময়কর উদ্ভাবন; এক গাছের উপরে বেগুন, নিচে আলুু- নোয়াখালীতে কোভিড-১৯পরীক্ষার ফি জমার জন্য নগদের বুথ উদ্বোধন- ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের ধ্বংসযজ্ঞ পরিদর্শন করেন আইজিপি- বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার বিচার শুরু- স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বর্জনের ঘোষণা মুক্তিযোদ্ধাদের- দৌলখাঁড় ইউপি নাঙ্গলকোট উপজেলা কুমিল্লার একটি মেয়ের নিখোঁজ সংবাদ- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত-

সাতকানিয়া আবদুল হক চেয়ারম্যান হত্যায় জড়িত ঘাতক জমির গ্রেফতার-

সাত্তার সিকদার নিজস্ব প্রতিনিধি চট্টগ্রাম:মেট্রো বাংলা টিভিঃ-
  • প্রকাশিত: বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সাতকানিয়া কেওচিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মোঃ আবদুল হক মিয়ার (৯০) হত্যার ঘটনায় জড়িত জমির উদ্দিন (২৮) কে গ্রেফতার করে সাতকানিয়া থানা পুলিশ।

নিহত আবদুল হক মিয়া সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউপিস্থ ৮নং ওয়ার্ড, চেয়ারম্যান পাড়া উকিল বাড়ির মৃত এডঃ কাছিম আলী পুত্র।

নিহত আবদুল হক মিয়ার ছেলে নাজিম উদ্দিন বলেন,
বাড়িতে বাবা, একজন গৃহকর্মী, একজন গৃহপরিচারিকা ও একজন দারোয়ান ছাড়া আর কেউ ছিলেন না। ১মার্চ (সোমবার) সকাল নয়টার দিকে এলাকার লোকজনের মাধ্যমে আমার বাবাকে হত্যা করার বিষয়টি জানতে পারি। পরে আমার ভাই মইন উদ্দিন ও কচিরকে নিয়ে সাতকানিয়া থানায় গিয়ে অজ্ঞাতনামা বিবাদীদের বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করিলে সাতকানিয়া থানার মামলা রুজু করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, নিহত আবদুল হকের মাথার বাম পাশ, বাম চোখ ও বাম হাতে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রবিবার গভীর রাতে বা সোমবার ভোরের যে কোন সময় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য বাঁশখালীর জলদি ২নং পৌর ওয়ার্ড খলিশা পাড়ার হাবিবুর রহমানের পুত্র বাড়ির গৃহকর্মী জমির উদ্দিন (২৮) পুলিশের হেফাজতে নেওয়া হয়। অবশেষে পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে গৃহকর্মীর অসদাচরণের কারণে বাড়ির গৃহকর্তা প্রায় সময় গালিগালাজ করতেন। এতেই ক্ষিপ্ত হয়ে বাড়ির গৃহকর্মী নিজেই সাবেক চেয়ারম্যান আব্দুল হককে (৯০) খুন করেন। খুন করে নিজের চোখ-মুখ বেঁধে হত্যাকাণ্ডের নাটক সাজালেও পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তিনি নিজেই তার গৃহকর্তাকে খুন্তি দিয়ে হত্যা করেছেন।

একপর্যায়ে জমির হত্যার কথা স্বীকার করে এবং তাহার দেখানো ও সনাক্তমতে বাড়ির পেছনে পুকুরে দীর্ঘ ৩ ঘণ্টা পানি সেচ দিয়ে উদ্ধার করা হয়েছে ভিকটিমকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা রড (কোরাবারী), ঘটনা সংশ্লিষ্ট ছুরি, নিহতের মোবাইল, ঘটনার সাথে জড়িত জমিরের দুটি মোবাইল ফোন ও অন্যান্য আলামত। ধৃত আসামী জমির উদ্দিনকে (২৮) বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে ও মামলাটি তদন্তাধীন বলে জানান সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

মঙ্গলবার (২ মার্চ) বিকেলে সাড়ে পাঁচটা থেকে রাত ৯টা পর্যন্ত এ উদ্ধারে অভিযান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকুর সর্বিক দিকনির্দেশনায় সাতকানিয়া থানা পুলিশের একটি টিম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত