1. admin@metrobanglatv.com : metrobanglatv.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডি-৮ সভাপতি হলেন শেখ হাসিনা- মেট্রো বাংলা টিভির স্টাফ রিপোর্টার ইলিয়াসের মসজিদের জন্য অনুদান প্রদান- ফেঞ্চুগঞ্জের বিয়ালীবাজারে বাসার ভাড়াটিয়া মহিলা সহ শিশু সন্তানকে মারধর করে বাসায় তালা দিলেন মালিকপক্ষ- বিস্ময়কর উদ্ভাবন; এক গাছের উপরে বেগুন, নিচে আলুু- নোয়াখালীতে কোভিড-১৯পরীক্ষার ফি জমার জন্য নগদের বুথ উদ্বোধন- ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের ধ্বংসযজ্ঞ পরিদর্শন করেন আইজিপি- বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার বিচার শুরু- স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বর্জনের ঘোষণা মুক্তিযোদ্ধাদের- দৌলখাঁড় ইউপি নাঙ্গলকোট উপজেলা কুমিল্লার একটি মেয়ের নিখোঁজ সংবাদ- ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত-

২৫ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি লোহাগাড়া থানা পুলিশের হাতে ধরা।

সাত্তার সিকদার নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রামঃ-
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১০৯ বার পড়া হয়েছে

চট্টগ্রাম লোহাগাড়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক পাচারকারী লোহাগাড়া থানা পুলিশের হাতে আটক হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মালবাহী ট্রাক জব্দ করা হয় ‌‌। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি তদন্ত রাশেদুল ইসলাম।

থানা সুত্রে জানা যায়, ৮ মার্চ (সোমবার) সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ও অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের সার্বিক দিকনির্দেশনায় এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান চালিয়ে সকাল ১০ টায় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য) সহ মো: ফজলুর করিম (৩১)কে গ্রেফতার করে । ফজলুল করিম কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা কাকারা মাইছখাগড়া, ২নং ওয়ার্ডের মৃত মোঃ শফির পুত্র। এবং একই দিন একই স্থানে রাত ১১ টায় ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মো: শফিকুল্লাহ (৩২)ও মো: ওবায়দুল হক (২০)কে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে আসে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি মালবাহী ট্রাক জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত মো: শফিকুল্লাহ (৩২) কক্সবাজার জেলার টেকনাফ থানার বাহারছড়া,শাপলাপুর ১নং ওয়ার্ডের আবদুস সালামের পুত্র এবং মো: ওবায়দুল হক (২০) , কক্সবাজার জেলার উঁখিয়া থানার কুতুপালং ১নং ক্যাম্পের মোঃ আবুল নছরের পুত্র।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, ধৃত আসামীরা মাদক পাচারকারী দলের সদস্য। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে এবং ৯ মার্চ (মঙ্গলবার) আসামীদের কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত